Khoborerchokh logo

উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষস্থানে গোলাম মুস্তাফিজুর রহমান রানা 179 0

Khoborerchokh logo

ছবি;গোলাম মুস্তাফিজুর রহমান রানা

: টাঙ্গাইল,মির্জাপুর-৭ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ঘোষণার মধ্য দিয়ে রাজনৈতিক সহকর্মীদের এবং অত্র এলাকার সাধারণ ভোটারদের কথা রাখলেন,এডভোকেট ‘গোলাম মুস্তাফিজুর রহমান রানা

২নং জামূর্কী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের আগধল্যা গ্রামের শান্ত স্বভাবের,মেধাবী, সামাজিকমনা,মুরুব্বীদের অতি আদরের কৃতি সন্তান, এই উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী ‘গোলাম মুস্তাফিজুর রহমান রানা।
পেশায় তিনি একজন আইনজীবী হলেও এলাকার মানুষের কাছে পরোপকারী ভালো সৎ মানুষ হিসেবে পরিচিতি পেয়েছেন এই ‘রানা।

জানা যায়,২০১৪ সালে তিনি মির্জাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচনে ‘চেয়াম্যান পদে ‘ঘোড়া মার্কায় নির্বাচন করেছিলেন । তাতে মির্জাপুরের অন্যসব প্রার্থীদের কে হারিয়ে ৮ নং ওয়ার্ডে বিপুল ভোটে জয়ী হযেছিলেন তিনি। এছাড়াও মির্জাপুরের বিভিন্ন ওয়ার্ডে সমান তালে তার জনপ্রিয়তা লক্ষ্য করা যায়।

 এডভোকেট ‘গোলাম মুস্তাফিজুর রহমান রানা,বাংলাদেশ আওয়ামী আইনজীবী পরিষদ টাঙ্গাইল জেলা শাখার সম্মানিত সদস্য। তিনি এই প্রতিবেদক কে জানান, আমি আমার মির্জাপুরের মানুষ কে ভালোবাসি’ সুখে দূঃখে তাদের পাশে সর্বদা থাকতে চাই। আমি আগেও যেভাবে সাধারণ মানুষের পাশে দাঁড়াতাম ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ। তিনি আরো বলেন,আমি আপনাদের সন্তান ।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আপনাদের কাছে  দোয়া চাই, জানিনা আমাকে কোন মার্কা বা প্রতীক বরাদ্দ দেওয়া হবে । যেটাই দেওয়া হোক না কেনো, আমি আশাবাদী আমার মির্জাপুরের সাধারণ জনগণ দলমত ধর্মবর্ণ নির্বিশেষে আমার পাশে থাকবেন এবং আমাকে আপামর জনতার সেবা করার সুযোগ করে দিবেন। আমি আপনাদের সন্তান হিসেবে,যার যতটুকু অধিকার ঠিক ততটুকুই বুঝিয়ে দিতে চাই রাস্ট্রীয় স্বীকৃতির ও নাগরিক সেবার মাধ্যমে । আমার বিশ্বাস এই উপজেলা সমগ্র বাংলাদেশের মধ্যে প্রথম সারির মডেল উপজেলা হিসেবে দেখাতে চাই । 


সম্পাদকঃ আলমগীর কবীর, ব্যাবস্থাপনা সম্পাদকঃ মনিরুজ্জামান। উপদেষ্টা সম্পাদক পরিষদঃ শাহিন বাবু । অস্থায়ী কার্যালয়ঃ নাওজোড়, বাসন, গাজীপুর মেট্রো পলিটন, গাজীপুর।
যোগাযোগঃ ০১৭১১৪২১৪৫১, ০১৯১১৮৮৯০৯৩, ই-মেইলঃ khoborersomoy24@gmail.com, web: www.khoborersomoy.com